ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ৪০ লাখ টাকার টি-আর এর চেক ও প্রশিক্ষণার্থীদের ১৪ লাখ টাকার ভাতা বিতরণ করলেন হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২৫, ২০২৩ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর:
দিনাজপুরে ৪০ লাখ টাকার টি-আর এর চেক ও প্রশিক্ষণার্থীদের ১৪ লাখ টাকার ভাতা বিতরণ করলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

২৪ জুন শনিবার বিকেলে দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ২০২২-২৩ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় বরাদ্দকৃত বিভিন্ন প্রতিষ্ঠানের গৃহিত প্রকল্পের ৩৯ লাখ ২৩ হাজার ৩৩৩ টাকার চেক ও মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রকল্পে আওতায় জেলা পর্যায়ে ২০২২-২৩ অর্থবছরে চারটি ব্যাচের কম্পিউটার এ্যাপ্লিকেশন প্রোগ্রাম ট্রেডের সনদপত্রসহ ১৪ লাখ ৪০ হাজার টাকার ভাতা বিতরণ করেন প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রমিজ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মো. মোর্শেদ আলী খান। এসময় ডে কেয়ার কর্মকর্তা রেজভিন শারমিনাজ ইসলাম এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ-সচিব ও হুইপ ইকবালুর রহিম এমপি এর একান্ত সচিব মোরারজী দেশাই বর্মন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এসএম শামিম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম।

বক্তব্যশেষে ২০২২-২৩ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় বরাদ্দকৃত বিভিন্ন প্রতিষ্ঠানের গৃহিত প্রকল্পের ৩৯ লাখ ২৩ হাজার ৩৩৩ টাকার চেক ও মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক পরিচালিত উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রকল্পে আওতায় জেলা পর্যায়ে ২০২২-২৩ অর্থবছরে চারটি ব্যাচের কম্পিউটার এ্যাপ্লিকেশন প্রোগ্রাম ট্রেডের সনদপত্রসহ ১২০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে প্রত্যেককে ১২ হাজার টাকা করে ১৪ লাখ ৪০ হাজার টাকার ভাতা বিতরণ করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।