ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৪র্থবারের মত দিনাজপুর সদর ৩ আসনের নৌকার মাঝি হলেন ইকবালুর রহিম

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৬, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : ৪র্থবারের মত দিনাজপুর সদর ৩ আসনের জন্য ইকবালুর রহিমকে আওয়ামীলীগের মনোনয়ন দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল রোববার ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।
দিনাজপুর সদর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম মনোনয়ন পাওয়া নেতাকর্মী ও দিনাজপুরবাসীর মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানান দিনাজপুরের সর্বস্তরের মানুষ।
নৌকা মনোনয়ন পেয়ে ইকবালুর রহিম বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নির্বাচনি দিনাজপুর সদর-৩ এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে সকল স্তরের মানুষের সহযোগীতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।