ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় ভোট দিয়েছেন বলেই দেশ উন্নয়নের রোল মডেলে পরিনত – হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ৩১, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : শেখ হাসিনার নেতৃত্বে ‘আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরের ধারাবাহিক উন্নয়ন এবং নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার গৌরব অর্জন করেছে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা ২০৪১ সালের মধ্যে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সা¤প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবেলা করে শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে। বতর্মান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন এমন কোনো খাত নেই যে খাতে উন্নয়ন হয়নি। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।
তিনি বলেন, আর এসব উন্নয়ন সম্ভভ হয়েছে জনগন বার বার নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই। নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। বিএনপি-জামায়াতের আমলে দেশকে সন্ত্রাস ও জঙ্গি রাষ্ট্রে পরিনত করেছিল। এখনো শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নানামুখী ষড়যন্ত্র করছে।
তিনি আরও বলেন, দিনাজপুরে কোন চাঁদাবাজী নাই। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ব্যবসায়ীরা শান্তিমত ব্যবসা করতে পারছে। তাই শান্তি ও উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৩০ ডিসেম্বর শনিবার দিনাজপুর শহরের চুড়িপট্টি কার্যালয়ে খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের আয়োজনে মতবিনিময় ও সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত (নৌকা মার্কা)’র দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি বাবু রনজিৎ বসাকের সভাপতিত্বে ও সহ-সাধারন সম্পাদক গোলাম মাজেদুর রহমান ডাবলুর সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি নির্মল কুমার আগরওয়ালা, সাধারন সম্পাদক প্রতাপ কুমার পানু, প্রবীণ সদস্য আলহাজ্ব আশরাফ মোল্লা, সাবেক সভাপতি প্রশান্ত সাহা, সাবেক সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, আউলিয়াপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্রুপের উদ্দীপ ভৌমিক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।