দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় অসহায়-দুঃস্থ্য পরিবারের মাঝে রান্নাকৃত খাবার নিজ হাতে তুলে দিলেন শেখপুরা ইউপি চেয়ারম্যান
দিনাজপুর বার্তা জুলাই ৬, ২০২১, ৫:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৭৮ বার |

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নে পাঁচ শতাধিক অসহায়-দুঃস্থ্য পরিবারের মাঝে রান্নাকৃত খাবার বিতরণ করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় এই খাবার বিতরণ কর্মসূচী লকডাউন চলাকালীন অব্যাহত থাকবে।
৫ জুলাই সোমবার রাত সাড়ে ৮টায় ইউনিয়নের বটতলী বাজারে এই রান্না করা খাবার প্রায় পাঁচ শতাধিক দুঃস্থ্য পরিববারের সদস্যদের মাঝে নিজ হাতে তুলে দেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের ভাইস চেয়ারম্যান কুলসুম বানু নার্গিস, রাজবাটী মহল্লা আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলাম মানিক, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব প্রমুখ।
খাবার বিতরণ শেষে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় এই খাবার বিতরণের কর্মসূচী গ্রহন করা হয়েছে। করোনা মহামারি পরিস্থিতিতে কঠোর বিধি নিষেধ না শেষ হওয়া পর্যন্ত এই রান্না করা খাবার অসহায়-দুঃস্থ্য পরিবারের সদস্যদের মাঝে বিতরণ করা হবে। প্রতিদিন পাচ শতাধিক অসহায়-দুঃস্থ্য পরিবারের সদস্যদের মাঝে বিতরণ করা হবে বলে জানান তিনি।

এই পাতার আরো খবর -
৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:২০ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১৩ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়