ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় অসহায়-দুঃস্থ্য পরিবারের মাঝে রান্নাকৃত খাবার নিজ হাতে তুলে দিলেন শেখপুরা ইউপি চেয়ারম্যান

দিনাজপুর বার্তা
জুলাই ৬, ২০২১ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নে পাঁচ শতাধিক অসহায়-দুঃস্থ্য পরিবারের মাঝে রান্নাকৃত খাবার বিতরণ করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় এই খাবার বিতরণ কর্মসূচী লকডাউন চলাকালীন অব্যাহত থাকবে।
৫ জুলাই সোমবার রাত সাড়ে ৮টায় ইউনিয়নের বটতলী বাজারে এই রান্না করা খাবার প্রায় পাঁচ শতাধিক দুঃস্থ্য পরিববারের সদস্যদের মাঝে নিজ হাতে তুলে দেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের ভাইস চেয়ারম্যান কুলসুম বানু নার্গিস, রাজবাটী মহল্লা আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলাম মানিক, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব প্রমুখ।
খাবার বিতরণ শেষে সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনা ও সহযোগিতায় এই খাবার বিতরণের কর্মসূচী গ্রহন করা হয়েছে। করোনা মহামারি পরিস্থিতিতে কঠোর বিধি নিষেধ না শেষ হওয়া পর্যন্ত এই রান্না করা খাবার অসহায়-দুঃস্থ্য পরিবারের সদস্যদের মাঝে বিতরণ করা হবে। প্রতিদিন পাচ শতাধিক অসহায়-দুঃস্থ্য পরিবারের সদস্যদের মাঝে বিতরণ করা হবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।