দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
মানুষ যদি সচেতন না হয় করোনা নির্মুল করা সম্ভব নয় – হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ২৫, ২০২১, ৫:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৫০ বার |

দিনাজপুর প্রতিনিধি॥ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি স্বাস্থ্য বিধি না মানলে করোনা নির্মুল করা সম্ভব নয় উল্লেখ করে বলেন, স্বাস্থ্যবিধিই একমাত্র পথ করোনা থেকে রক্ষা পেতে। আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম দফায় যে ভাবে দেশ ও দেশের মানুষকে রক্ষা করেছেন ঠিক সেভাবেই দ্বিতীয় দফার করোনা থাবা থেকে রক্ষা করতে সকল ধরনের প্রদক্ষেপ নিয়েছে। ইতিমধ্যেই দেশে ভ্যাকসিনের অভাব দুর করেছে। পর্যায়ক্রমে দেশের সকল মানুষকে ভ্যাকসিন দেয়া হবে। মানুষকে বাচানোই শেখ হাসিনার লক্ষ্য। মানুষ বাচলে দেশ বাচবে। তিনি বলেন, করোনা প্রতিরোধে মানুষের মধ্যে সচেতনতা না থাকে, স্বাস্থ্যবিধি না মানলে এ রোগ নির্মুল করা সম্ভব হবে না। মানুষ যদি সচেতন না হয় চিকিৎসক দিয়েও করোনা নির্মুল করা সম্ভব নয়। কোভিড-১৯ এর অন্যতম চিকিৎসা হচ্ছে সচেতনতা। করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান হুইপ ইকবালুর রহিম।
২৫ জুলাই রোববার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে জেলায় করোনা ভাইরাস সংক্রমন রোধে অধিকতর কার্যকর ব্যবস্থা গ্রহন ও কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সুচিকিৎসাসহ বর্তমান পরিস্থিতির উপর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সাথে মতবিনিময় কালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কাজী শামীম হোসেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ শামীম আরা নাজনীন, সহকারী পরিচালক, ডাঃ আবু রেজা মোঃ মাহমুদুল হক, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (মেডিসিন বিভাগ প্রধান) ডাঃ নুরুজ্জামান, ডাঃ সাদিক, আইডিএর সভাপতি ডাঃ মোঃ আরমান হোসেন, সাধারন সম্পাদক ডাঃ জেবা ফারিয়া ঐশী সহ অন্যান্য চিকিৎসকবৃন্দ।

এই পাতার আরো খবর -
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৮ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়