ঢাকাশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রযুক্তিভিত্তিক শিক্ষার মাধ্যমে আজকের শিক্ষার্থীরা মেধাবী হয়ে গড়ে উঠছে-হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রযুক্তিভিত্তিক শিক্ষার মাধ্যমে আজকের শিক্ষার্থীরা মেধাবী হয়ে গড়ে উঠছে। আজকে যারা শিক্ষার্থী, আগামী দিনে তারাই দেশটাকে গড়ে তুলবে। শিক্ষার মানোন্নয়নে যা যা করা প্রয়োজন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করছে। সারাদেশে শিক্ষার প্রসার ঘটাতে চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিক্ষিত জাতি দেশের কল্যান বয়ে আনে। তবে শিক্ষকদের গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করতে হবে। মানুষ গড়ার কারিগর হলো শিক্ষক। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে দেশের কোন উন্নয়ন হয়নি। বরং দেশটাকে মুর্খ্য বানিয়ে ছিল। শিক্ষার্থীদের হাতে ছিল মাদক ও অস্ত্র। দেশ ছিল পিছিয়ে। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শিক্ষা ব্যবস্থাকে উন্নত করে দেশের মানুষের মুখে হাসি ফুটিয়েছে। বর্তমানে দেশ উন্নয়নশীল দেশের কাতারে। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকের এই মেধাবী শিক্ষার্থীরা উন্নত দেশের কাতারে নিয়ে যাবে।
তিনি আরও বলেন, বাংলাদেশ কারো কাছে মাথা নথ করে নি এবং করবেও না। কারন দেশ ও দেশের মানুষের জীবনমান উন্নত করার জন্যই শেখ হাসিনা বারবার প্রধানমন্ত্রী হয়েছেন। পাকিস্তানি দোসররা যতই ষড়যন্ত্র করুক না কেন। শেখ হাসিনা এগিয়ে যাবে। পিছপা হবে না।
২৫ সেপ্টেম্বর শনিবার প্রায় ৮৫ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর শহরে ইকবাল হাই স্কুলের সম্প্রসারনকৃত ২য় ও ৩য় তলার নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন, প্রায় ৮৫ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর শহরে নুরজাহান কামিল মাদ্রাসার নতুন একাডেমীক ভবনের উদ্বোধন প্রায় ১ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর শহরে তফিউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারনকৃত ২য় তলা একাডেমীক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক বারিউল করিম খান, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহীনুর ইসলাম, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সাবেক সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, চেম্বারের সাবেক সভাপতি সুজাউর রব চৌধুরী, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, উপ-সহকারী প্রকৌশলী (শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) আব্দুল আউয়াল, নুরজাহান কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মো: সিরাজুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।