ঢাকারবিবার , ৩১ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ৩১, ২০২১ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভাবেন উল্লেখ করে বলেন, কিভাবে দেশের মানুষ উন্নত জীবন পাবে, তাদের জীবনমান উন্নয়ন হবে। সে লক্ষে বিভিন্ন ধরনের সহযোগীতা করে আসছে। শুধু তাই নয় দেশকে কিভাবে উন্নত দেশের কাতারে দ্রæত নিয়ে যাবে সে দিকেও কাজ করে যাচ্ছেন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বিশ্বের উন্নত রাষ্ট্রের কাতারে আমাদের অবস্থান হবে। কোন ষড়যন্ত্রই বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি থামাতে পারবে না। বিএনপি ক্ষমতার লোভে যতই ষড়যন্ত্র করুক না কেন, ষড়যন্ত্রকে প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।
৩১ অক্টোবর রোববার দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টি শ্রী শ্রী দুর্গা মন্দির ও চকবাজার শ্রী শ্রী হরিসভা মন্দিরের নির্মান উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট-এর সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জনশীল গোপাল। এ সময় মনোরঞ্জনশীল গোপাল এমপি বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার। এ দেশে বসবাসকারী সকল নাগরিকদের অধিকার রাষ্ট্রীয়ভাবে নিশ্চিত করেছেন শেখ হাসিনা।
এ সময় বক্তব্য রাখেন চকবাজার শ্রীশ্রী হরিসভা মন্দির কমিটির সভাপতি কমল কুমার দাস, সাধারণ সম্পাদক চিত্ত ঘোষ, দিনাজপুর বিএমএর সাধারন সম্পাদক বিকে বোস, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সহ-সভাপতি সত্ত ঘোষ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, বাসুনিয়াপট্টি দুর্গা মন্দির কমিটির সভাপতি ডা. শান্তুনু বসু, সাধারণ সম্পাদক প্রশান্ত সাহা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।