ঢাকারবিবার , ৯ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইপ ইকবালুর রহিম এমপির প্রদত্ত শীতবস্ত্র বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৯, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জেলার প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। ৯ জানুয়ারী রোববার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির প্রদত্ত এ শীতবস্ত্র দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে বিতরন করেন দিনাজপুর শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজান।

বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সভাপতি অনামিকা পান্ডে, নশিপুর টেক্সাটাইল বাজারে উত্তোলন প্রতিবন্ধী সংস্থার নির্বাহী পরিচালক আশরাফুল আলম, রাজবাটিস্থ সম্প্রীতি প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি তামজিদা পারভিন সিমাসহ বাশের হাট কাটাপাড়ার নেতৃবৃন্দ। আশরাফুল আলম রমজান বলেন, প্রতিবন্ধীদের কল্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় পাশে আছে। দেশ বিদেশেও তারা সুনাম বয়ে আনছে।

এই শীতে যেন তারা কষ্ট না পায় সেজন্য হুইপ ইকবালুর রহিম এমপি এ শীতবস্ত্র পাঠিয়েছে। শুধু শীতবস্ত্র নয়, তাদের কল্যানে সকল ধরনের সহযোগীতা দিয়ে আসছে ইকবালুর রহিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।