ঢাকাশুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নানা বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে আলোকিত করছে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৫, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :   জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি নানা বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষকে আলোকিত করছে উল্লেখ করে বলেন, যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুত, স্বাস্থ্য, ক্রীড়া সহ সকল ক্ষেত্রেই উন্নয়ন স্বপ্ন নয় বাস্তবে রুপ নিয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে মানুষ শান্তিতে আছে। তলাবিহিন ঝুড়ি থেকে বাংলাদেশ আজ উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য শতভাগ বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। ভুমিহীন ও গৃহহীনদের জন্য জায়গা সহ বাড়ি করে দিয়েছে। এমনকি ভিক্ষুককেও বাড়ি করে দিয়েছে। মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতা, প্রতিবন্ধী ভাতা থেকে শুরু করে সব ধরনের ভাতা দরিদ্র মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছেন। ভর্তুকি দিয়ে ১ কোটি হতদরিদ্র মানুষকে পৌছে দিচ্ছে নিত্যপণ্য।  দরিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যেই প্রধানমন্ত্রীর এ উদ্যোগ। তিনি তা সফলও হয়েছেন।  মানুষ এখন শান্তিতে আছে। কিন্তু শান্তিকে অশান্তিতে পরিনত করতে বিএনপি বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে।

১৫ এপ্রিল শুক্রবার হুইপ ইকবালুর রহিম এমপি প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর সদরের পুলহাট আর এন্ড এইচ হইতে মহনপুর আর এন্ড এইচ সড়ক ও চাঁদগঞ্জ আর এন্ড এইচ হইতে রানীগঞ্জ হাট জিসি সড়ক সম্প্রসারণ কাজের উদ্বোধন ও ২ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদর উপজেলার মুরাদপুর সাহেবডাঙ্গা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা ভীত বিশিষ্ট ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা আজগার আলী, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, দিনাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী একেএম খাইরুল ইসলাম, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, সাবেক সভাপতি মোছাদ্দেক হোসেন, বিশিষ্ঠ ঠিকাদার রফিকুল ইসলাম সোনা, শিক্ষাপ্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুল আউয়াল, সদর উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ ফয়সাল, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সিআইপি শেখ মোঃ শাহ আলম, আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান মাসুম, কোতয়ালী অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন প্রমুখ। এ ছাড়া আওয়ামীলীগের অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।