ঢাকাশুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক উন্নত বাংলাদেশ নির্মানে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ১৬, ২০২২ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বঙ্গবন্ধুর বাংলাদেশে স্বাধীনতা বিরোধীদের ঠাঁই হবে না। বঙ্গবন্ধু, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিষয়ে কোনো আপস হবে না উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের চোখের মনি হয়ে চিরদিন বেঁচে থাকবে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা থাকবেন এদেশের জনগণের মুকুট হয়ে। বঙ্গবন্ধুর নির্দেশে এদেশের মানুষ ঝাপিয়ে পড়েছিল মুক্তিযুদ্ধে। রক্তে বিনিময়ে পেয়েছি এ স্বাধীনতা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে। উন্নত দেশের কাতারে এগিয়ে যাচ্ছে ঠিক এই মুহর্তে আবারো স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করছে। এখনো তারা মেনে নিতে পারছে না বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশকে। শেখ হাসিনার উন্নয়নকে। সেই স্বাধীনতা বিরোধীরাই দেশের বিরুদ্ধে আবারও ষড়যন্ত্র করছে। কিন্তু স্বাধীনতা চেতনার মানুষের এক বিন্দু রক্ত থাকতে তা সফল হতে দেবে না। তিনি বলেন, সকল ষড়যন্ত্র কাটিয়ে স্বাধীনতার চেতনার মানুষদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতেই গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক উন্নত বাংলাদেশ নির্মানে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
১৬ ডিসেম্বর শুক্রবার দিনাজপুর জেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা শেষে বন্ধন কমিউনিটি সেন্টারে জেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।


দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, পিপিএম-সেবা, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলতাফুজ্জামান মিতা, জেলা পরিষদের নির্বাহী প্রধান মোঃ জয়নুল আবেদীন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহ ইয়াজ দান মার্শাল, দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক কমান্ডার মোকাদ্দেস হোসেন বাবলু, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ সাইদুর রহমান, সদর উপজেলার সাবেক কমান্ডার, মোঃ লোকমান হাকিম প্রমুখ। সঞ্চালনে ছিলেন দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার অনিন্দা ভৌমিক।
উপস্থিত ছিলেন দিনাজপুর পৌর আওয়ামীলীগের সভাপতি এসএম শামীম আলম সরকান বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়া শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্কুল, কলেজ। এ ছাড়া হুইপ ইকবালুর রহিম চেহেলগাজী মাজার প্রাঙ্গন, সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়, মহারাজা গিরিজানাথ স্কুলে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতি স্তম্ভে শ্রদ্ধা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।