দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (শীতবস্ত্র) বিতরন
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ২১, ২০২৩, ৭:৩৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ২৩ বার |

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে কনকনে শীতে শীত নিবারনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (শীতবস্ত্র) অসহায় ও দরিদ্র মানুষের মাঝে বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

২১ জানুয়ারী শনিবার দিনাজপুর একাডেমী ও দিনাজপুর জিলা স্কুল প্রাঙ্গনে পৌর আওয়ামীলীগের ব্যবস্থাপনায় দিনাজপুরে অসহায় ও দরিদ্র প্রায় ১৫০০ জন শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরন করা হয়েছে।
এ সময় হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সকল মানুষকে আজ বিভিন্ন ধরনের সহযোগিতা দিয়ে আসছে। অসহায় ও দরিদ্র মানুষের জন্য যা করেছেন তা বিশ্বের কোন দেশেই নাই। ঘর-বাড়ী দিয়েছেন, বিভিন্ন ধরনের ভাতা প্রদান করছেন, শীতের কম্বল দিয়ে শীত নিবারনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ দেশের মানুষের কল্যানের জন্য এ দেশে বিভিন্ন ধরনের উন্নয়ন করে যাচ্ছে। তিনি বলেন, দেশের আর কোন মানুষ না খেয়ে থাকে না। বিএনপির আমলে ভাতের অভাবে মানুষ না খেয়ে মরেছে। এখন আর তা হয় না। মানুষ শান্তিতে আছে। সকলের জীবনমান উন্নত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সাবেক মেয়র শফিকুল হক ছুটু, সাবেক প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামীসহ পৌর আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এই পাতার আরো খবর -
৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩১ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৫০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১২ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়