ঢাকাবৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন
…..রেলপথমন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ২, ২০২৩ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন বর্তমান আওয়ামীলীগ সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন। আওয়ামীলীগ সরকার শিক্ষাবান্ধন সরকার, উন্নয়নশীল সরকার। আওয়ামীলীগ যখনই ক্ষমতা আসে তখনই দেশের উন্নয়ন হয়। আর এই উন্নয়ন দেশের বিরোধী শক্তিরা দেখতে পায় না। তিনি নবীন শিক্ষার্থীদের উদ্যোশে বলেন, আজকে তোমরা শিখার জন্য এই কলেজে ভর্তি হয়েছো। স্কুল জীবন পেরিয়ে কলেজের এই জীবনটা খুবই গুরুত্বপুণ। এই জীবন তোমাদের স্বপ্ন পুরনের জীবন, ভাল করে লেখাপড়া শিখবে, তোমরাই দেশের উন্নয়নে কাজ করবে। এই জন তোমাদের ভাল করে লেখাপড়া করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে বোদা পাথরাজ সরকারি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ভারপ্রাপ্ত অধক্ষের অবসরজনিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম এর সভাপতিত্বে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী অফিসার বহ্নি শিখা আশা, পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ¦ আজাহার আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি ইমতিয়াজ হোসেন মির্জা। স্বাগত বক্তব্য রাখেন উক্ত কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল ইসলাম। এর আগে অনুষ্ঠানে একাদশ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে ক্রেস্ট নিয়ে বিদায় জানানো হয়। আলোচনা শেষে মন্ত্রী কলেজের সাংস্কৃতিক মঞ্চের শুভ উদ্বোধন ঘোষণা করেন। সব শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।