ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে আছে – হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২১, ২০২৩ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদে হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই এ দেশের মানুষ শান্তিতে আছে। বঙ্গবন্ধু কন্যা এই দেশটাকে সোনার দেশে পরিনত করতে নিরলসভাবে কাজ করছেন। দেশে যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ায় এক জেলার মানুষ আরেক জেলায় সহযেই যেতে পারছে। মানুষের জীবনমান উন্নত হচ্ছে। শুধু যোগাযোগ ব্যবস্থায় নয়, সকল ক্ষেত্রেই বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে। শিক্ষা, ক্রীড়া, স্বাস্থ্যসেবা, পদ্মা সেতু, মেট্রোরেলসহ প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে। যা বিএনপি-জামায়াতের আমলে হয় নি।
তিনি বলেন, দেশের মানুষ যেন শান্তিতে থাকে সেজন্য সকল ধরনের সুযোগ সুবিধা দিয়েছেন শেখ হাসিনা। যে কোন উৎসবে অসহায় ও দরিদ্র মাুনষের মাঝে বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছেন। বিনামুল্যে চাল প্রদান করছেন। ভুতর্কি মুল্যে টিসিবির পণ্য দিয়ে জনগনের মাঝে শান্তি এনেছেন। দিনাজপুর সদর উপজেলায় ৬৮ হাজার ৮৮৭টি পরিবারকে দেয়া হচ্ছে ১০ কেজি করে চাল। শেখ হাসিনা ছাড়া দেশ ও দেশের মানুষের উন্নয়ন সম্ভব নয়।
২১ এপ্রিল শুক্রবার দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেগাজী ইউনিয়নে ৭৫ লাখ টাকা ব্যয়ে রুদ্রপুর ইউনুস এর বাড়ী-বাঁশের হাট ন্যাশনাল হাইওয়ে পর্যন্ত নব-নির্মিত সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় আরও বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মোঃ আজগার আলী, রেজাউল করিম রাকি, দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, সদর উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ জাকিউল আলম, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জর্জিস সোহেল, সাধারন সম্পাদক মোঃ কাসেম আলী।
একই দিন শহরের রাজবাটীস্থ সুকসাগর ভুইপাড়া এলাকায় আফছার-মহছেনা হাফেজিয়া এতিমখানার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। অনুষ্ঠানে আফছার-মহছেনা হাফেজিয়া এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জুরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগ নেতা দেবাশীষ ভট্টাচার্য, দিনাজপুর পৌর সভার কাউন্সিলর জাহাঙ্গীর আলম, আফছার-মহছেনা হাফেজিয়া এতিমখানার সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, সদস্য আখতারা বেগম, মোঃ লোকমান হাকিমসহ অন্যান্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।