ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ট্যাক্সেস বার অ্যাসসোসিয়েশন-এর দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি বুলবুল, সিনিয়র সহ-সভাপতি সুব্রত মজুমদার ডলার ও সাধারণ সম্পাদক শাফায়েত নির্বাচিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২৯, ২০২৪ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :
গতকাল শনিবার ছিল দিনাজপুর ট্যাক্সেস বার অ্যাসসোসিয়েশন-এর দ্বি-বার্ষিক নির্বাচন। কিন্তু কোন প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় বুলবুল-ডলার-শাফায়েত প্যানেল বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।
দিনাজপুর ট্যাক্সেস বার অ্যাসসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. মো. মেহেবুব হাসান চৌধুরী ও সহকারী নির্বাচন কমিশনার এ্যাড. মো. মমিনুল হক স্বাক্ষরিত ফলাফলে জানা গেছে, সভাপতি পদে মো. ওয়াহিদুজ্জামান বুলবুল, সিনিয়র সহ-সভাপতি পদে সুব্রত মজুমদার ডলার, সহ-সভাপতি পদে এ্যাডভোকেট মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ শাফায়েত হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. শাহরিয়ার কবীর, কোষাধ্যক্ষ পদে মো. মাহমুদুল ইসলাম জুয়েল, নির্বাহী সদস্য পদে প্রণয় মাইকেল রোজারিও, মো. জাকারিয়া হোসেন, মো. মাঈনুল হোসেন (মামুন), মো. মনতাসির আজিজ (উপল) ও মো. শাহনেওয়াজ ফিরোজ শুভ শাহ্ বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল সাড়ে ১০ টায় দিনাজপুর ট্যাক্সেস বার অ্যাসসোসিয়েশনের সভা কক্ষে সংগঠনের সভাপতি মো. ওয়াহিদুজ্জামান বুলবুলের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সাধারণ সভা শুরু হয়। সাধারণ সম্পাদক মো. নকিবুল হক খান ও কোষাধ্যক্ষ মো. মাহমুদুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের লিখিত প্রতিবেদন উপস্থাপন করেন। প্রতিবেদন দুটির উপর আলোচনায় অংশ নেন এ্যাড. মো. হামিদুল ইসলাম, সুব্রত মজুমদার ডলার, এ্যাড. মোল্লা মো. সাখাওয়াত হোসেন, এ্যাড. সলিমুল্লাহ্ প্রমুখ। বিস্তারিত আলোচনা শেষে সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের প্রতিবেদন দুটি সর্বসম্মতিক্রমে পাশ করা হয়। সভাপতির বক্তব্যে মো. ওয়াহিদুজ্জামান বুলবুল বারের ঐক্য ও পেশাগত জটিলতা নিরসনে সকলকে এক সাথে কাজ করার আহবান জানিয়ে সাধারণ সভার সমাপ্তি ঘোষনা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক নকিবুল হক খান।

উল্লেখ্য, দিনাজপুর ট্যাক্সেস বার অ্যাসসোসিয়েশনের বর্তমান সদস্য সংখ্যা ১১৭ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।