দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হৃদয়ের প্রতিটি স্পন্দনে মুক্তিযুদ্ধের চেতনাবোধকে জাগ্রত করতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ২৮, ২০২২, ১২:৪৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,০৬৫ বার |

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি হৃদয়ের প্রতিটি স্পন্দনে মুক্তিযুদ্ধের চেতনাবোধকে জাগ্রত করতে হবে উল্লেখ করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে শানিত করে আগামীর পথ চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে খাদ্য ও পুষ্টি স্বয়ংসম্পুর্ন করেছেন। মনকে সমৃদ্ধ না করতে পারলে নতুন প্রজন্মকে আলোর পথ দেখানো যাবে না। মনকে পুষ্টি দিতে গেলে আমাদের সহিত্য অঙ্গনকে আরও বেশি শক্তিশালী করতে হবে। সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন নিয়ে কবি সাহিত্যিকদের পথ চলতে হবে।
২৭ অক্টোবর বৃহস্পতিবার দিনাজপুর জেলা প্রশাসনের ব্যবস্থাপনায়, বাংলা একাডেমীর সমন্বয়ে ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা সাহিত্য মেলা ২০২২ এর উদ্বোধন, প্রবন্ধ পাঠ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এ সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই এমপি, সংস্কৃতিক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুব্রত ভৌমিক, বাংলা একাডেমীর উপ-পরিচালক মোহাম্মদ আনোয়ারুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি দেবাশীষ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দীন, বীরগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদুল হক, কবি ও সাহ্যিতিক অধ্যাপক জলিল আহমেদ, দিনাজপুর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুলতান কামাল উদ্দীন বাচ্চু, আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. সৈয়দ রেদওয়ানুর রহমান প্রমুখ। সঞ্চালনায় ছিলেন সহকারি কমিশনা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট অনিন্দিতা রানী ভৌমিক।

এই পাতার আরো খবর -
৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩১ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৫০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১২ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়