ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে করোনায় চিকিৎসকের মৃত্যু, হুইপ ইকবালুর রহিম এমপি’র শোক

দিনাজপুর বার্তা
মে ৩০, ২০২১ ১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দিনাজপুরে মোরশেদুল আলম চৌধুরী (৩৯) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে।
২৯ মে শনিবার ভোর ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
নিহত মোরশেদুল আলম চৌধুরী দিনাজপুর সদর উপজেলার শংকরপুর ইউনিয়নের শালকি গ্রামের বাসিন্দা। তিনি বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার (আয়ুর্বেদিক) পদে কর্মরত ছিলেন।
সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এর সত্যতা নিশ্চিত করে জানান, গত ৩ মে চিকিৎসক মোরশেদুল আলমের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া যায়। ৪ মে থেকে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার ভোর ৫টায় তার মৃত্যু হয়। শনিবার সকাল ১১টায় গ্রামের বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়।
সিভিল সার্জন আরও জানান, দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ১২৬ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ৪০ হাজার ৪৬টি এবং শনাক্ত হয়েছেন ৫ হাজার ৭৫০ জন। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩২ জন রোগী এবং হোম আইসোলেশনে রয়েছেন ১৬৫ জন।
এদিকে দিনাজপুরে করোনায় আক্রান্ত ডাঃ মোহাম্মদ মোরশেদুল আলম চৌধুরীর মৃত্যুতে দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং শোকাহত পরিবারের সকলকে ধৈর্য্য ধারনের আহবান জানান। দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুর ডাকঘর এলাকার শালকীপাড়া গ্রামের জহির উদ্দিন আহম্মেদ এর ছেলে। শংকরপুর ইউনিয়নে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।