ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

শুধুমাত্র ক্ষমতাকে কুক্ষিগত করে রাখার উদ্দেশ্যেই জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করেঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ

দিনাজপুর বার্তা
মে ৩০, ২০২১ ১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

বিরল সংবাদদাতা ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, শুধুমাত্র ক্ষমতাকে কুক্ষিগত করে রাখার উদ্দেশ্যেই জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করে এদেশে ধর্মকে নিয়ে রাজনীতি শুরু করেছিলেন। তারই অনুসারীরা এখন ধর্মকে নিয়ে দেশে তান্ডব শুরু করেছেন। রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ধর্মের অপব্যহার করলেও প্রকৃতপক্ষে তারা এদেশে ইসলামকে সঠিক পথে পরিচালনার কোন উদ্যোগ নেন নাই। ইসলামকে সঠিক পথে পরিচালনার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন এবং এখন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম চর্চার জন্য সারাদেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করেছেন।
২৯ মে শনিবার সকাল সকাল ১০ টায় দিনাজপুরের বিরল উপজেলা কমপ্লেক্স হলরুমে, বিরল উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের আওতায় স্থানীয় জনগোষ্ঠীর উদ্যোগে সৃজিত বাগানের লভ্যাংশ বিতরণ ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলি বলেন।
বিরল উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমানের সভাপতিত্বে, ধর্মপুর বীট কর্মকর্তা সাদেকুল ইসলামের সঞ্চলণায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর বিভাগীয় বন কর্মকর্তা বশিরুল আল মামুন, উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, বন ও পরিবেশ সম্পাদক আজাহার আলী, উপকার ভোগী শফিউল আলমসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ২১৯ জন সুফল ভোগীর মাঝে সৃজিত বাগানের লভ্যাংশ হিসেবে প্রায় ২ কোটি টাকা এবং উপজেলার ৩’শটি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ১ কোটি ২২ লক্ষ ১০ হাজার অনুদান বিতরণ করেন।
এর পরে প্রধান অতিথি খালিদ মাহমুদ চৌধুরী ১১নং পলাশবাড়ী ইউনিয়নে সারাঙ্গাই উচ্চ বিদ্যালয়ে, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের এর ব্যবস্থাপনায় চারতলা ভিতবিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও সুধী সমাবেশে বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।