ঢাকামঙ্গলবার , ২৯ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছেঃ এমপি গোপাল

দিনাজপুর বার্তা
জুন ২৯, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নেতৃত্ব দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। আর সেই স্বাধীন বাংলাদেশকে সুন্দরভাবে সাজানোর কাজ করছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বের কারনেই বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে শামিল হতে যাচ্ছে। আমাদের সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের মানুষের অধিকার আদায়ে সর্বদা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। ফলে মানুষ বার বার আওয়ামী লীগকে এ দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করেছে। যারা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, তারাই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে।
২০২০-২০২১ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো রক্ষনাবেক্ষণ টিআর প্রকল্পের আওতায় ২৮ জুন সোমাবার বিকেলে বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের কাজল সরকারি প্রাথমিক বিদ্যালয় মেইন রাস্তা হতে খইবুলের বাড়ী পর্যন্ত ২ লাখ টাকা ব্যয়ে ৩০ মিটার রাস্তা সিসিকরণ কাজের উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এছাড়া উপজেলায় এধরনের আরও ২০টি গ্রামীন রাস্তা সিসিকরণ করা হচ্ছে। প্রতিটি রাস্তা ৩০ মিটার করে।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশাররফ হোসেন বাবুল, ওসি আব্দুল মতিন প্রধান, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।