ঢাকাশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৪, ২০২০ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টার :-   কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।
করোনা ভাইরাসের কারনে  বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে  আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে। এতে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানরত প্রতিদিন খেটে খাওয়া অসহায় ও দুস্থ্য মানুষেরা। 

দিনাজপুরে প্রাণঘাতি করোনার হাত থেকে রক্ষার জন্য আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। সমাজের অসহায় মানুষ ঘরবন্দী জীবনযাপন করছে।তাদের খাদ্য সংকট আজ চরমে। এ অবস্থায় কোন বিত্তবান মানুষ হাত গুটিয়ে বসে থাকতে পারে না। অসহায় মানুষকে সহায়তার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।যারা এ কাজে এগিয়ে আসবে না, তাদের বিত্ত বৈভব কোন কাজে আসবে না। সমাজের মানুষ যদি আপনার থেকে উপকৃত হতে না পারলো, তাহলে আপনার জীবনের সঞ্চিত সব সম্পদই বৃথা। আমরা কেউই সম্পদ কবরে নিয়ে যেতে পারবো না।তাই এখনই সময়, মানুষের পাশে দাঁড়ানোর। সবাই একযোগে কষ্টে থাকা মানুষকে সাহায্যের হাত বাড়ালে সবাই শান্তিতে থাকতে পারবো।

 শনিবার (৪ মার্চ) দিনাজপুর সদরের ৮ নং শংকরপুর ইউপির পাঁচকুড় বাজারে ইউনিয়নের প্রায় ৩৬১টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে ওই বাজারের নাভানা মার্কেটের সত্ত্বাধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মোঃ নুরুল আলম সরকার নুর উপরোক্ত কথাগুলো বলেন।এ সময় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।