ঢাকাবুধবার , ২৩ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলী অর্পণ

দিনাজপুর বার্তা
জুন ২৩, ২০২১ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
২৩ জুন বুধবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু’র নেতৃত্বে লীগের নেতাকর্মীরা।
এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার এবং সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম’র নেতৃত্বে সদর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।
শ্রদ্ধাঞ্জলী অর্পণের সময় শহর আওয়ামীলীগের সহ-সভাপতি দেবাষীশ ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক জহির খান, অনুপ দে, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম আলম সরকার বাবু, আশরাফ আলী শাহ, এনাম উল্ল্যাহ জ্যামী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক প্রভাষক মাহমুদুল হক কোরায়শী দুলাল, দপ্তর সম্পাদক মোহাম্মদ হাসিম, সহ দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বাধীন, রাজবাটী মহল্লা আওয়ামী লীগের সভাপতি মিনারুল ইসলাম মানিক প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাতলুবুল মামুনসহ শহর ও কোতয়ালী আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
শ্রদ্ধাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র আত্মার মাগফিরাত কামনা ও আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ করোনা ভাইরাস হতে মুক্তি পেতে বিশেষ মোনাজাতে অংশ নেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।
এদিকে করোনা ভাইরাস প্রতিরোধে শহরের বিভিন্ন এলাকায় মাস্কসহ জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেন শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।