ঢাকামঙ্গলবার , ২৯ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিমের নির্দেশনা ও সহযোগিতায় করোনা প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরন

দিনাজপুর বার্তা
জুন ২৯, ২০২১ ২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ২৮ জুন সোমবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনা ও সহযোগিতায় দিনাজপুর শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ ও সাধারন সম্পাদক মারুফ রাসেলের নেতৃত্বে দিনাজপুর শহরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের মাঝে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরন করে শহর স্বেচ্ছাসেবকলীগ। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক সাজিবুর রহমান সজিব, শহর স্বেচ্ছাসেবকলীগ নেতা হযরত বেলাল, আবুল বাশার প্রমুখ।
এ সময় জনগনের মাঝে মাস্ক বিতরনকালে তারা বলেন, সচেনতনতার কোন বিকল্প নেই। করোনা ভাইরাস রুখে দিতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধিই একমাত্র ঔষধ করোনার। সেই সাথে সকলকে টিকা নিতে হবে। আপনারা সচেতন না হলে করোনা মোকাবেল সম্ভব হবে না।
এ দিকে দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নেরর জনগনের মাঝেও মাস্ক ও সচেতনতামুল লিফলেট বিতরন করা হয়। বিতরন করেন ইউনিয়ন আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি মানবেন্দ্র রায় ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।