ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের আস্করপুর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহার করোনাকালীন কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুর বার্তা
জুলাই ৭, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ করোনা সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্য বিধি মানার পাশাপাশি অবশ্যই পড়তে হবে মাস্ক উল্লেখ করে সদরের আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেছেন, করোনা সংক্রমন প্রতিরোধে চলমান পরিস্থিতিতে মানুষকে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়াই উত্তম। এ বিষয়ে সকলের মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে হবে। মাস্ক পড়তে সামাাজিক দূরত্ব অর্থাৎ একজন মানুষ থেকে আরেক জনের দূরত্ব বজায় রাখলে, জনসমাগম এড়িয়ে চললে করোনা ভাইরাসের সংক্রমণ অনেকাংশে প্রতিরোধ করা সম্ভব হবে। এছাড়াও অবশ্যই অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
৭ জুলাই বুধবার দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদে করোনাকালীন কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পক্ষে বিতরণকালে আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান জিয়া উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আইসিটি অফিসার মো. রুবেল মিয়া, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র প্রতিনিধি আস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ফরহাদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন, যুব মহিলা লীগের সভাপতি জাকিয়া সুলতানা চন্দন, ইউপি সদস্য মো. আব্দুল রশিদ, মো. আব্দুল হালিম, মো. মোতাহার হোসেন, মো. মতিউর রহমান, মো. রশিদুল ইসলাম রতন, মো. মোকলেছার রহমান, মো. ওবায়দুর রহমান, মো. পিয়ার উদ্দিন, মোছাঃ বুলবুলি আরা, মোছাঃ সাবিনা ইয়াছমিন, মোছাঃ ফরিদা খাতুন, ইউনিয়ন পরিষদের সচিব মো. মশিউর রহমান প্রমুখ।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার করোনাকালীন সময়ে কর্মহীন মানুষের মাঝে ৭৫০ জন মানুষের মাঝে প্রত্যেককে নগদ ৫০০ টাকা এবং ১০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।