ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় দিনাজপুরে যুবলীগের অক্সিজেন ও জরুরী ঔষধ বিনামুল্যে বিতরন

দিনাজপুর বার্তা
জুলাই ৭, ২০২১ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ৭ জুলাই বুধবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনা ও সহযোগিতায় দিনাজপুর সদর হাসপাতাল মোড় চত্বরে জেলা যুবলীগের উদ্যোগে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীসহ বিভিন্ন রোগীদের জন্য বিনামুল্যে জরুরী ঔষধ, ও মাস্ক বিতরন করেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। এ ছাড়া করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন শহর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেনসহ যুবলীগের নেতাকর্মীরা।
দিনাজপুর জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বলেন, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনার এই মুহুর্তে জনগনের পাশে ছিল ও থাকবে। এসব জরুরী ঔষধ দিয়ে করোনা রোগীসহ বিভিন্ন রোগীদের একটু হলেও কষ্ট দুর হবে। যে কোন দুর্যোগেই ইকবালুর রহিমের নেতৃত্বে দিনাজপুরের যুবলীগ সর্বদা জনগনের পাশে থেকে কাজ করে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।