ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ১০, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

১০ জানুয়ারী সোমবার সকালে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় চত্ত¡রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রথমেই শ্রদ্ধার্ঘ অর্পণ করে শহর আওয়ামীলীগ। এরপর শ্রদ্ধা জানায় সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ।

শ্রদ্ধার্ঘ অর্পণকালে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সহ সভাপতি আশিষ কুমার ব্যানার্জী, সাধারণ সম্পাদক এসএম খালেক্জ্জুামান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক জহির খান, সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন, এ্যাড. শামিম আলম সরকার বাবু, এনাম উল্লাহ জ্যামী, প্রচার সম্পাদক মাসুদ রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক মাহমুদুল হক কোরায়শি দুলাল, সহ দপ্তর সম্পাদক নাজমুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক উপাধ্যক্ষ হাসিনা আখতার শিউলীসহ শহর ও ওয়ার্ড আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মী।

আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাতলুবুল মামুন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা তারিকুন বেগম লাবুন, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আহসানুজ্জামান চঞ্চলসহ যুবলীগের নেতৃবৃন্দ।

দিবসটি পালনে বাদ আসর শহরের বাসুনিয়াপ্িট্টস্থ দলীয় কার্যালয়ে শহর ও সদর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভাসহ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।