ঢাকাবুধবার , ৫ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে গরু, গো-খাদ্য ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ

দিনাজপুর বার্তা
মে ৫, ২০২১ ৩:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

খানসামা সংবাদদাতা ॥ খানসামা উপজেলায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্প কর্তৃক অর্থায়নে নির্বাচিত ৯টি পরিবারের মাঝে সংকর জাতের বকনা গরু,দানাদার খাদ্য ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে অত্র দপ্তরের কার্যালয় চত্বরে ক্ষুদ্র নৃ- গোষ্ঠী পরিবারদের হাতে গরু, গো-খাদ্য ও গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির, ওসি শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ভেটেরিনারি সার্জস ডাঃ বিপুল চক্রবর্তী, উপজেলা আরডিও আবু রাহাত সোহেল রানা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।