ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে পোল্ট্রি ব্যবসায়ীর দুই লক্ষাধিক টাকা ছিনতাই

দিনাজপুর বার্তা
মে ৩০, ২০২১ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

পার্বতীপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের পার্বতীপুরে প্রকাশ্য দিবালোকে পোল্ট্রি ব্যবসায়ীর মটর সাইকেল আটকিয়ে মারপিট করে নগদ দুই লক্ষাধিক টাকা ছিনতাই করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল ১০.৪৫ মিনিটে পার্বতীপুর শহরের সরকার পাড়া এলাকায়।
জানা গেছে, শনিবার সকাল ১০.৪৫ মিনিটে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামের পোল্ট্রি ব্যবসায়ী মোঃ আনারুল হক (৩৫) মটর সাইকেল যোগে তার খালাতো ভাই মোঃ ইউসুফ হোসেন (২২) কে সাথে নিয়ে নিজ বাড়ি থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান শহরের নতুন বাজারের আসফি পোল্ট্রি হাইজে যাবার পথে সরকারপাড়া এলাকার রাস্তায় সরকার পাড়া গ্রামের মোঃ সিরাজ (৪০), মোঃ আঙ্গুর (৫০), মোঃ আউয়াল (৪৫) ও মোঃ বিপুল (২৫) পথ রোধ করে মোটর সাইকেল আটকিয়ে বেধরক মারপিট করে তার কাছে থাকা নগদ ২ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে নেয়। এ সময় পথচারিদের এসে তাকে উদ্ধার করে । খবর পেয়ে পার্বতীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আনোয়ারুল হক বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় মোঃ সিরাজ, মোঃ আঙ্গুর, মোঃ আউয়াল ও মোঃ বিপুলকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
২৯ মে শনিবার দুপুরে মুঠোফোনে যোগযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সোহেল রানা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।