ঢাকাশনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

সরকার ক্রীড়াঙ্গনকে আলোকিত করতে নানা ধরনের সহযোগিতা দিয়ে আসছে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার। তাই ক্রীড়াঙ্গনকে আলোকিত করতে নানা ধরনের সহযোগিতা দিয়ে আসছে। শুধু ক্রীড়াঙ্গন নয়, প্রতিটি ক্ষেত্রেই উন্নয়নে ছেয়ে গেছে। বিদ্যুৎ, যোগাযোগ, ব্যবস্থা, ক্রীড়া, স্বাস্থ্যসেবার উন্নয়ন বাস্তবে পরিনত হয়েছে। ২০৪১ সালের মধ্যে এ দেশে হবে উন্নত দেশের কাতারে উল্লেখ করে হুইপ বলেন, দেশের মানুষের কল্যানের জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। করোনা ভ্যাকসিন বিনামুল্যে দিয়ে এ দেশের মানুষের জীবন রক্ষার জন্য কাজ করে গেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই এদেশ আলোর মুখ দেখছে।

শনিবার দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের আয়োজনে ও জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ এর জেলা পর্যায়ে চুড়ান্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, দিনাজপুর জেলা ক্রীড়া সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিষ্ট প্রমুখ। সঞ্চালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপুর্ব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।