ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২ দিনের সরকারী সফরে আজ দিনাজপুরে আসছেন

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ২৮, ২০১৭ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-  জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ২ দিনের সরকারী সফরে আজ শুক্রবার দিনাজপুরে আসছেন।

তিনি আজ শুক্রবার ভোর ৬টা ২০ মিনিটে সংসদ ভবনের বাংলো বি-৩ ভবন থেকে হযরত শাহজালাল (র:) বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহজালাল (র:) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা দিবেন। সকাল ৮টা ২০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে রওনা হয়ে নিজ বাসভবনের ৯টা ৩০ মিনিটে উপস্থিত হবেন।

দুপুর ১২টা ৩০ মিনিটে সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নে জুম্মার নামাজ আদায় শেষে জালালপুর করস্থানে মরহুম পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, সাবেক এমপি এম. আব্দুর রহিমের কবর জিয়ারত করবেন। সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ইন্টার্নি ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন। তিনি আগামীকাল শনিবার সকাল ৭টা ৫০ মিনিটে নিজ বাসভবন থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।