ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু’র ভাই বাপ্পী বকসীর পরলোক গমন

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ২৩, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর প্রেসক্লাব ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বরুপ বকসী বাচ্চুর মেজো বড় ভাই বাপ্পী বকসী ইহলোক ত্যাগ করে ২২ জানুয়ারী রোববার ভোর আনুমানিক টায় চিকিৎসাধীন অবস্থায় নিজ বাসভবন নিমতলা খালপাড়ায় পরলোক গমন করেছেন (দিব্যান লোকাল স্ব গচ্ছুত)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ভাই সনদ কুমার বকসী, স্বরুপ বকসী বাচ্চু, অলক বকসী ও বোন শান্তনা রায়সহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।
তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার রায়, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড, শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুনিল কুমার, সাধারন সম্পাদক রতন সিংসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। রোববার দুপুর ২টায় দিনাজপুর কেন্দ্রীয় ফুলতলা শশ্মান ঘাটে বাপ্পী বকসীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।