ঢাকাশুক্রবার , ১ জুন ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহর আওয়ামী লীগের অন্তর্গত ৩নং ওয়ার্ড শাখার ইফতার ও দোয়া মাহফিলে হুইপ ইকবালুর রহিম এমপি।

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১, ২০১৮ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আসুন ভালো কাজ করে আখিরাতের জন্য পূণ্য অর্জন করি। হালালভাবে রুজি-রোজগার করে জীবনকে পরিচালিত করি।
দিনাজপুর সদরে গত ৯ বছরে সাড়ে ১৬’শ কোটি টাকার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
পবিত্র মাহে রমজান উপলক্ষে ১ জুন শুক্রবার শহরের একাডেমী স্কুল প্রাঙ্গণে দিনাজপুর শহর আওয়ামীগের অন্তর্গত ৩নং ওয়ার্ড শাখা কমিটি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
ইফতার ও দোয়া মাহফিলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোবারক হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সহ সভাপতি শাহ্ ইয়াজদান মার্শাল, একাডেমী স্কুলের সভাপতি চিত্ত ঘোষ, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন।
এছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান নভেল এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক এনাম উল্লাহ জ্যামী, ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জিয়াউর রহমান নওশাদ, বিশিষ্ট ব্যবসায়ী সায়েম আহমেদ মিঠু প্রমুখ।
বক্তব্যশেষে দেশ, জাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুখ, শান্তি, সমৃদ্ধিসহ দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত সকল অতিথি এবং ৩নং ওয়ার্ড এর সকল ধর্মপ্রাণ মুসুল্লী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।