ঢাকাবুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ইজি বাইক মালিক শ্রমিক সোসাইটির নির্বাচনী সমাবেশে হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২৬, ২০১৮ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর-৩ সদর আসনের আওয়ামী লীগ মনোনীত মহাজোটের নৌকা মার্কার পদপ্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে পৌছেছে। আমরা আর গরীব রাষ্ট্র নই। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আমরা বিশ্বে মাথা উচুঁ করে দাড়িয়েছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়ে শ্রমিকদের মুখে হাসি ফুটিয়েছেন। স্বাচ্ছন্দে ইজিবাইক চালক ভাইয়েরা এখন দিনের পর দিন রাস্তায় চলাচল করছে। এছাড়াও ছিনতাইয়ের কবলেও পড়তে হচ্ছে না নিরবিচ্ছিন্ন পুলিশ প্রশাসনের চৌকশ টহলে। দিনাজপুর হতে গোবিন্দগঞ্জ পর্যন্ত রাস্তাটি প্রশস্ত করার লক্ষ্যে ৯৮৩কোটি টাকার বিল ইতিমধ্যে পাশ হয়েছে। কাজও শুরু হয়েছে বলে তিনি জানান।
ইকবালুর রহিম আরও বলেন, শ্রমিক ভাই-বোনেরা আজ না খেয়ে থাকেন না। একজন ইজিবাইক চালক এখন দৈনিক কমপক্ষে ৫’শ টাকা আয় করছেন। যা পূর্বের তুলনায় ৫গুন বেশি হবে। এছাড়াও শ্রমিকদের সন্তানেরা বিনা পয়সায় বই পেয়ে স্কুলে গিয়ে পড়ালেখা শিখছে বলে অভিমত ব্যক্ত করেন। এছাড়াও সদরে শতভাগ বিদ্যুতায়নে নিশ্চিন্তে ব্যাটারী চার্জ দিতে পারছেন আপনারা।
তিনি দিনাজপুর সদর উপজেলায় গত ১০ বছরে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়নের চিত্র মালিক শ্রমিক ভাইদের কাছে তুলে ধরেন। আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইজিবাইক মালিক শ্রমিক ভাইদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার অনুরোধ জানান তিনি। সেইসাথে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান হুইপ ইকবালুর রহিম এমপি।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৩ সদর আসনের আওয়ামী লীগ মনোনীত মহাজোটের নৌকা মার্কার প্রার্থী ইকবালুর রহিম এর বিজয় সুনিশ্চিত করতে ২৬ ডিসেম্বর বুধবার শহরের গোর এ শহীদ বড় ময়দানে দিনাজপুর ইজি বাইক মালিক শ্রমিক সোসাইটির উদ্যোগে নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।
উক্ত সমাবেশে দিনাজপুর ইজি বাইক মালিক শ্রমিক সোসাইটি জেলা শাখার সভাপতি মো. আলাউদ্দিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেক্জুজামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা ১৪ দলের সদস্য সচিব শহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ সায়েম হোসেন মিঠু, পৌর কাউন্সিলর ও জাতীয় পার্টির নেত্রী লাইজু বেগম প্রমুখ। মহাসমাবেশে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর ইজি বাইক মালিক শ্রমিক সোসাইটি জেলা শাখার সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ।
বক্তব্যশেষে হুইপ ইকবালুর রহিম এমপি এর নেতৃত্বে ইজিবাইক মালিক শ্রমিকদের অংশগ্রহনে নৌকার সমর্থনে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।