ঢাকাবুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষ্যে দিনাজপুর জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত পথ প্রচার-উদ্বুদ্ধকরণ সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনঅনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২৬, ২০১৮ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

প্রেসবিজ্ঞপ্তিঃ ২৬ ডিসেম্বর’১৮ বুধবার দিনাজপুর জেলা তথ্য অফিস কর্তৃক আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষ্যে সদও উপজেলার রেলষ্টেশন, ষষ্ঠীতলা মোড়, রামনগর মোড়, গোপালগঞ্জ বাজার ও ফুলবাড়িবাসস্ট্যান্ডে আচরণবিধি সম্পর্কে ভোটার সচেতনতামূলক ভ্রাম্যমাণ পথ প্রচার, উদ্বুদ্ধকরণ সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর’১৮ থেকে জেলার সকল উপজেলায় উক্ত প্রচার কার্যক্রম চলমান রয়েছে। সহকারী তথ্য অফিসার মো. সোহেলমিয়ার তত্বাবধানে পাঁচজন শিল্পীর সমন্বয়ে সঙ্গীতদল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটার সচেতনতামূলক ও উদ্বুদ্ধকরণ গান পরিবেশন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।