ঢাকাবৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঐতিহাসিক জনসভা সফল করার লক্ষে দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১২, ২০১৯ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম \ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, স্বাধীন বাংলাদেশের সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, মহান মুক্তিযুদ্ধের পশ্চিমাঞ্চলীয় জোনের চেয়ারম্যান, স্বাধীন বাংলাদেশে দিনাজপুরে সর্বপ্রথম জাতীয় পতাকা উত্তোলনকারী, সাবেক সংসদ সদস্য ও রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা স্বাধীনতা পদক প্রাপ্ত প্রয়াত জননেতা এম আব্দুর রহিম এর তৃতীয় মৃত্যুবার্ষিকী সফল করার লক্ষে, বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব সাব্বির আহাম্মেদ সুজনের আহবানে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার দিনাজপুর সরকারি কলেজ ক্যাম্পাসের শহীদ অজয় হলে আয়োজিত বর্ধিত সভায় আদেশ রায় এর সঞ্চালনায় মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি উমর ফারুক বাহাদুর বলেন, মরহুম এম আব্দুর রহিম ছিলেন একজন সৎ রাজনীতিবিদ, মহান মুক্তিযুদ্ধে তার অবদানের জন্য তিনি এই অঞ্চলের মানুষের কাছে চিরদিন স্মরণীয় হয়ে থাকবেন। এসময় দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সমসাদ সাঈফ রোহান বলেন, দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সাব্বির আহম্মেদ সুজনের নেতৃত্বে প্রয়াত এম আব্দুর রহিম এর স্মরণ সভা সফল করার লক্ষে ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে, আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা দলে দলে অংশগ্রহন করে স্মরণসাভাটিকে সফল করে তুলবো। বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন জয় প্রকাশ, আইয়ুব আলী, জনি আহমেদ, সুজয়, বাদশাহ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।