ঢাকাশুক্রবার , ৪ অক্টোবর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৬ দিনের সরকারী সফরে দিনাজপুরে এসেছে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ৪, ২০১৯ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ৩ অক্টোবর ৬ দিনের সরকারী সফরে দিনাজপুরে এসেছেন। ৬ দিনের এই সফরে তিনি দিনাজপুরের গুরুপ্তপূর্ণ বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন। পুরো সফর সূচি দেওয়া হলোঃ-
০৪ অক্টোবর সকাল ৮.৩০ মি. নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মত-বিনিময়, সকাল ১০.০০ মি. শারদীয় দুর্গোৎসব-২০১৯ উপলক্ষে দিনাজপুর সদর উপজেলার পূজা মন্ডবগুলোর মাঝে সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে যোগদান (সদর উপজেলা অডিটরিয়াম, দিনাজপুর)।

০৫ অক্টোবর সকাল ৮.৩০ মি. নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মত-বিনিময়, সকাল ১০.৩০ মি. “বিশ্ব শিক্ষক দিবস-২০১৯” উপলক্ষে রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও অবসরপ্রাপ্ত গুণী শিক্ষকগণের স্মারক প্রদান অনুষ্ঠানে যোগদান (দিনাজপুর জিলা স্কুল), সন্ধ্যা ৭.৩০মি. রাজ দেবোত্তর স্টেট-এর আয়োজনে দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় ও পূজা মন্ডপ পরিদর্শন (স্থান-রাজবাড়ী, সদর, দিনাজপুর)।

০৬ অক্টোবর সকাল ৮.৩০ মি. নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মত-বিনিময়, সকাল ১০.৩০ মি. কে.বি.এম কলেজের গর্ভনিং বডির সভায় যোগদান, সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসব-২০১৯ উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন।

০৭ অক্টোবর সকাল ৮.৩০ মি. নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মত-বিনিময়,সকাল ১০.০০ টায় শারদীয় দুর্গোৎসব-২০১৯ উপলক্ষে জনসাধারণের সাথে মত-বিনিময়।

০৮ অক্টোবর সকাল ৮.৩০ মি. নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মত-বিনিময়, বিকাল ৩.০০মি. দিনাজপুর সার্বজনীন দুর্গাপূজা সমবœয় কমিটির আয়োজনে বিজয়ার মঞ্চ অনুষ্ঠানে যোগদান ও হিন্দু সম্প্রদায়ের সাথে বিজয়ার শুভেচ্ছা বিনিময় (স্থান-গণেশতলা মর্ডাণ মোড়)।

০৯ অক্টোবর সকাল ১০.০০ মি. নিজ বাসভবন, দিনাজপুর থেকে সৈয়দপুর বিমান বন্দর, নীলফামারী জেলার উদ্দেশ্যে যাত্রা, সকাল ১১.৪৫ মি. সৈয়দপুর বিমান বন্দর, নীলফামারী থেকে হয়রত শাহজালাল (রঃ) বিমান বন্দর, ঢাকার উদ্দেশ্যে যাত্রা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।