ঢাকাশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি’র ব্যক্তিগত তহবিল হতে বিরল ইউএনও’কে ভোজ্য তেলের বোতল প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৪, ২০২০ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর):-
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি’র ব্যাক্তিগত তহবিল হতে শনিবার দুপুরে ১০০০ পিস ভোজ্য (সয়াবিন) তেলের বোতল বিরল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনাত রহমান এর হাতে তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর এবং সাধারণ সম্পাদক রমাকান্ত রায়। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লুৎফর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক কামরুজ্জামান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাফ্ফর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাধারণ সম্পাদক সাংবাদিক সুবল রায়, আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহঃ প্রধান শিক্ষক সুরজিৎ কুমার বাবুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ কাইফ প্রমূখ উপস্থিত ছিলেন।


উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান জানান, উপজেলা প্রশাসন স্থানীয় ইউপি চেয়ারম্যানগণের মাধ্যমে ত্রাণ প্রদানে সহযোগিতা অব্যাহত রেখেছেন। উপজেলায় এ পর্যন্ত ২ হাজার ৫শত জনকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি’র পরামর্শ ও সহযোগিতায় ত্রাণ বিতরণী কার্যক্রম অব্যাহত রয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর জানান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি’র নির্দেশনায় ইতিমধ্যে ২৫০০ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শ্রমজীবী মানুষের মাঝে বিতরণের পর পর্যায়ক্রমে দুস্থদের মাঝেও বিতরণ করা হচ্ছে। আজকেও উপজেলার বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম চালু রয়েছে। পৌর এলাকার বিভিন্ন স্থানেও অনুরূপভাবে খাদ্য সামগ্রী পর্যায়ক্রমে প্রদান করা হচ্ছে।


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় জানান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী এমপি’র নির্দেশনা মোতাবেক উপজেলার প্রতিটি গ্রামে মানুষের বাড়ী বাড়ী খাবার পৌছে দেয়ার কার্যক্রম চলছে। ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আজকেও ৫নং বিরল ইউপি’র সাবইল গ্রামের এসআর উচ্চ বিদ্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৭৫ টি ও ফরক্কাবাদ ইউপি’র চককাঞ্চন বাজারে কাঞ্চনঘাট আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দকে সাথে নিয়ে ১৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ১২ টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।