ঢাকামঙ্গলবার , ১৯ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার গণমাধ্যম কর্মীদের মাঝে বিতরণ ।

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৯, ২০২০ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : করোনা কালে দিনাজপুর জেলায় কর্মরত সংবাদপত্র হকার্স ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ায় কর্মরত ক্যামেরাপার্সনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দিনাজপুর প্রেসক্লাবে হকার ও ক্যামেরা পারসনদের হাতে লাচ্ছা সেমাই, পোলায়ের চাল ও গুড়ো দুধ তুলে দেওয়া হয়।

এসময় হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, গণমাধ্যম কর্মীরা এই করোনা সংকটের সময় জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে। এই সংকটময় মুহুর্তে তাদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষথেকে সামান্য উপহার আজ প্রদান করা হল। আগামীতে প্রয়োজন হলে আরোও সহায়তা দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সাবেক সভাপতি চিত্ত ঘোষ এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকারসহ অন্যান্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।