ঢাকাশুক্রবার , ২২ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ।

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২২, ২০২০ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- ২২ মে শুক্রবার গণেশতলাস্থ দেশের করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনায় দিনাজপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের নিজস্ব অর্থায়নে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী (ত্রাণ) বিতরন করেন দিনাজপুর সদর উপজেলার ভাইস চেযারম্যান ইমদাদ সরকার।

আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু। শুভেচ্ছা বক্তব্য রাখেন মহিলা নারী নেত্রী আলেয়া বেগম, নারী নেত্রী বিনা রানী রায়, মোঃ আজদার আলী, ফিরোজ আহম্মেদ লাবু, নিয়ামত উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন শেখ মোঃ আলাউদ্দিন রাজা।

বিশেষ অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারী রূপ নিয়েছে। এ সময় আমরা সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবো এবং সামাজিক দূরত্ব বজায় রাখবো।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ইমদাদ সরকার বলেন, বর্তমান সরকার করোনা ভাইরাস মোকাবেলা যুদ্ধে যথেষ্ট অবদান রাখছেন। কর্মহীন মানুষের মাঝে তিনি সহযোগিতার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। খাদ্যের অভাবে কোন মানুষ যাতে না মরে তার জন্য আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।