ঢাকাশনিবার , ১ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মহিবুলের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

দিনাজপুর বার্তা
মে ১, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের মাদক সম্রাট, ভূমিদস্যু, অপহরণকারী, লুটেরা মহিবুল ও তার ছেলে কিশোর সন্ত্রাসী মারুফসহ তাদের সন্ত্রাসী বাহিনী কর্তৃক একজন বীর মুক্তিযোদ্ধার পুত্র আশিক এলাহী লিটারের উপর কাপুরুষিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বালুয়াডাঙ্গা টেম্পু স্ট্যান্ড ও সর্বস্তরের এলাকাবাসী। ১ মে শনিবার অনুষ্ঠিত এই মানববন্ধন থেকে ওই সন্ত্রাসীদের সুষ্ঠু বিচার দাবি করা হয়।
আমাদের প্রতিনিধি মিজানুর রহমান জানান, ৩০ এপ্রিল শুক্রবার সন্ধ্যার পূর্বে মহিবুল ও তার ছেলে মারুফসহ সন্ত্রাসী দল বালুয়াডাঙ্গা টেম্পু স্ট্যান্ডে আশিক এলাহী লিটারের উপর আকষ্মিক হামলা চালায়। সন্ত্রাসীরা এ সময় ধারালো খুর, হাসুয়া, চাপাতি, লোহার রড, লাঠি-সোটাসহ বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা করে। এতে লিটার মারাত্মক রক্তাক্ত অবস্থায় সংজ্ঞাহীন হয়ে পড়ে। এলাকাবাসী তাকে দিনাজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে জ্ঞান ফেরার পর আশিক এলাহী লিটার জানান, মোস্তাফিজুর রহমান মহিবুল স্থানীয় আওয়ামী লীগের সেক্রেটারী এবং পাগলু টেম্পু স্ট্যান্ডের সেক্রেটারী। এই পদ পাওয়ার সুযোগে মহিবুল সব কিছু লুটপাট করে খাবার চেষ্টা করছে। কেউ বাধা দিলেই তার বিরুদ্ধে চড়াও হয় মহিবুল ও তার পুত্র মারুফ। আমি আমার উপর হামলার সুষ্ঠু বিচার চাই। একইভাবে লিটারের স্ত্রী, এলাকাবাসী সকলেই লিটারের পক্ষে বক্তব্য দেন। পরে লিটারের স্ত্রী মোছাঃ রানী বেগম বাদী হয়ে দিনাজপুর কোতয়ালী থানায় একটি এজাহার দাখিল করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।