ঢাকাশনিবার , ৭ অক্টোবর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বন্যার্ত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ৭, ২০১৭ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরবার্তা২৪.কম :-  দিনাজপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশী চিকিৎসকরা।

শনিবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার দিঘন এসসি উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশী ডক্টরস্ সোসাইটি ইন ভিক্টোরিয়া, অস্ট্রেলিয়া’র সহযোগিতায় এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এ সময় গোপালপুর, পূর্ব রামনগর, দিঘন, গাবুড়াসহ বিভিন্ন এলাকার একশ’ শিক্ষার্থীর মাঝে বই, স্কুল ড্রেস, খাতা ও কলম বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিঘন এসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনি শংকর রায়, সাংবাদিক ওয়াহেদ পারভেজ, বিপুল সরকার সানি, মিহির কুমার রায়, গুলশান বাবু, বিজন কুমার সরকার প্রমুখ।

এসময় শুধু বন্যার্তই নয়, গরীব ও মেধাবী শিক্ষার্থীরা যাতে করে তাদের শিক্ষার অধিকার থেকে বঞ্চিত না হয় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেয়া হয় চিকিৎসক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।