ঢাকাবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ৪ দিনের সরকারী সফরে দিনাজপুরে আসছেন আজ

মোফাচ্ছিলুল মাজেদ
অক্টোবর ১৯, ২০১৭ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ৪ দিনের সরকারী সফরে আজ বৃহস্পতিবার দিনাজপুরে আসছেন।

তিনি আজ ১৯ অক্টোবর বৃহস্পতিবাল সকাল ৬টায় সংসদ ভবনের বাংলো বি-৩ থেকে হযরত শাহজালাল (র:) বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ৭টা ২০ মিনিটে হযরত শাহজালাল (র:) বিমান বন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা, সকাল ৮টা ১০ মিনিটে সৈয়দ বিমান বন্দর থেকে দিনাজপুর শহরস্থ নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা, সকাল ৯টা ২০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিতি, সকাল ১১টা ৩০ মিনিটে দিনাজপুর সদর উপজেলা  অডিটোরিয়ামে দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানে যোগদান শেষে নিজ বাসভবনে উপস্থিতি, বিকাল ৪টা ৩০ মিনিটে শিশু পার্ক সংলগ্ন নতুন সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান, সন্ধ্যা ৭টায় বাসুনিয়াপট্টি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময়, রাত ৮টায় শ্যামা পুজা উপলক্ষে ফুলতলা শ্মশান ঘাটের অনুষ্ঠানে যোগদান শেষে নিজ বাসভবনে উপস্থিত ও রাত্রী যাপন।

২০ অক্টোবর শুক্রবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকাল ৯টায় দিনাজপুর কলেজিয়েট স্কুলে পদার্থ বিজ্ঞান ও গণিত উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, সকাল ১০টায় দিনাজপুর মহিলা কলেজের নতুন ১০ তলা একাডেমিক ভবনের জন্য স্থান পরিদর্শন, সকাল ১১টায় শালকী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টা ৩০ মিনিটে ৮নং শংকরপুর ইউনিয়নের জালালপুরে জুম্মার নামাজ আদায় ও হুইপ ইকবালুর রহিমের পিতা মরহুম এম আব্দুর রহিমের কবর জিয়ারত ও জিয়ারত শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি। বিকাল ৪টা ৩০ মিনিটে লালবাগ মিনি ষ্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগদান, সন্ধ্যা ৭টায় চকবাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

২১ অক্টোবর শনিবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকাল ১০টায় দিনাজপুর সেন্ট যোসেফ স্কুলের অনুষ্ঠানে যোগদান, দুপুর ১টায় নিজ বাসভবনে উপস্থিতি ও মধ্যাহ্ন বিরতি, বিকাল ৪টায় দিনাজপুর একাডেমি স্কুলে শহর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিশিষ্ট ব্যক্তিদের আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে যোগদান। অনুষ্ঠান শেষে নিজ বাসভবনে উপস্থিতি ও রাত্রী যাপন।

২২ অক্টোবর রোববার সকাল ১০টায় চাউল কল মালিক গ্রুপ আয়োজিত রোহিঙ্গা শরনার্থীদের জন্য ত্রাণ সাহায্য প্রেরণ ও দিনাজপুর বন্যা দুর্গত মানুষের ত্রাণ সাহায্য বিতরণ অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টায় আল আমিন ইনষ্টিটিউট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান শেষে নিজ বাসভবনে উপস্থিতি, বিকাল ৩টা ৫০ মিনিটে নিজ বাসভবন থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।