ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৭ দিনের সরকারী সফরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বৃহস্পতিবার দিনাজপুরে আসছেন

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ১২, ২০১৭ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর (৩) আসনের এমপি ইকবালুর রহিম ৭ দিনের সরকারী সফরে ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার দিনাজপুরে আসছেন।

তিনি ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় সংসদ ভবনের বাংলা বি-৩ ভবন থেকে হযরত শাহজালাল (র:) বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা, দুপুর ১২টায় হযরত শাহজালাল (র:) বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা, দুপুর ১টা ১০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে দিনাজপুরের নিজ বাসভবনের উদ্দেশ্যে যাত্রা এবং দুপুর ২টা ২০ মিনিটে নিজ বাসভবনে উপস্থিতি, বিকাল ৪টায় ৮নং শকরপুর ইউনিয়নের জালালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও হুইপ ইকবালুর রহিম এমপির মরহুম পিতা এম. আব্দুর রহিমের কবর জিয়ারত, বিকাল ৫টা ৩০ মিনিটে নাজমা রহিম ফাউন্ডেশনে বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।

তিনি ১৫ ডিসেম্বর সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতিবিনময়, সকাল ১০টায় এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের ইন্টানী ডাক্তারদের হোস্টেল ভবনের ও হাসপাতালের উর্ধ্বমুখী সম্প্রসারণের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টায় কেবিএম কলেজের অধ্যক্ষ নিয়োগ নির্বাচনী পরীক্ষায় যোগদান, দুপুর ১টায় জুম্মার নামাজ আদায়, বিকাল ৩টা ৩০ মিনিটে গোর-এ শহীদ বড়ময়দানে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান, রাত ৮টা ৩০ মিনিটে গ্রীনভিউ কমিউনিটি সেন্টারে সদর উপজেলার মাধ্যমিক শিক্ষকদের সাথে মতবিনিময় এবং নৈশ ভোজে অংশ গ্রহণ।

১৬ ডিসেম্বর শনিবার ভোর ৬টা ৩০ মিনিটে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ ও চেহেলগাজী মাজারে পুস্পস্তবক অর্পন, সকাল ১০টায় সুইহারীস্থ দিনাজপুর জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের নবনির্মিত কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, দুপুর ১২টায় বন্ধন কমিউনিটি সেন্টারে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান, বিকাল ৫টা ৩০ মিনিটে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে যোগদান।

১৭ ডিসেম্বর রোববার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকাল ১০টা ৩০ মিনিটে আদর্শ কলেজের অধ্যক্ষ নিয়োগ নির্বাচনী পরীক্ষায় যোগদান, বিকাল ৩টা ৩০ মিনিটে কেবিএম কলেজ মাঠে মরহুম এম. আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান, সন্ধ্যা ৬টায় নাজমা রহিম ফাউন্ডেশনে শহর মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় করবেন।

১৮ ডিসেম্বর সোমবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকার ১০টায় দিনাজপুর ইনস্টিটিউটে দিনাজপুরে স্বাধীন বাংলা প্রথম পতাকা উত্তোলন উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান,  বিকাল ৩টা ৩০ মিনিটে দিনাজপুর ইনস্টিটিউটে দিনাজপুরে স্বাধীন বাংলা প্রথম পতাকা উত্তোলন উপলক্ষে অনুষ্ঠানে যোগদান।

১৯ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৮টায় নাজমা রহিম ফাউন্ডেশনে জনসাধারণের সাথে মতবিনিময়, সকাল ৯টা ৩০ মিনিটে দিনাজপুর জেলা পুলিশের উদ্যোগে দিনাজপুর শহরকে সিসিটিভির আওতাভুক্ত করা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টায় সুইহারীস্থ মটর পরিবহন শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে যোগদান, বিকাল ৩টা ৩০ মিনিটে দিনাজপুর জিলা স্কুল মাঠে শহর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিশিষ্ট ব্যক্তিদের আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে যোগদান করবেন।

২০ ডিসেম্বর সকাল ১০টায় দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান, সকাল ১১টা ৪৫ মিনিটে নিজ বাসভবন থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।