ঢাকামঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আত্মহত্যা করলেন অভিনেত্রী

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ১১, ২০২০ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- আত্মহত্যা করেছেন উঠতি মডেল-অভিনেত্রী সুবর্ণা যশ। গত রোববার রাতে পশ্চিমবঙ্গের বর্ধমান শহরের মোহনবাগের নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, শোবিজ অঙ্গনে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কলকাতা আসেন সুবর্ণা। কিন্তু টলিপাড়ায় বড় পরিসরে কাজের সুযোগ পাচ্ছিলেন না। এতে হতাশা আর মানসিক অবসাদ গ্রাস করে তাকে। একপর্যায়ে আত্মহত্যা করেন তিনি। ঘটনার পর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সুবর্ণাকে মৃত ঘোষণা করেন।
সুবর্ণার বাবা নিখিল যশ বলেন, ‘শহরের বিদ্যার্থীভবন গার্লস স্কুল থেকে উচ্চমাধ্যমিকপাস করে সুবর্ণা। তারপর সাংবাদিকতায় পড়াশোনা করতে কলকাতা যায়। তিন বছরের কোর্স। এর ফাঁকে মডেলিং শুরু করে সুবর্ণা। টালিগঞ্জে যাতায়াত বাড়তে থাকে। মেগা সিরিয়ালেও অভিনয়ের সুযোগ পায়। ‘ময়ূরপঙ্খী’ নাটকে নায়িকার বান্ধবীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিল। কিন্তু লিড কোনো চরিত্র পাচ্ছিল না। এরপর থেকে হতাশায় ভুগতে শুরু করে সুবর্ণা।’ চার মাস আগে হাতাশাগ্রস্ত হয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন সুবর্ণা। এরপর বর্ধমানের বাড়িতে তাকে নিয়ে আসে পরিবারের লোকজন। কিন্তু তারকা হওয়ার স্বপ্ন ছাড়তে পারেননি তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।