ঢাকাবৃহস্পতিবার , ৮ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে আন্তর্জাতিক নারী দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৮, ২০১৮ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
আন্তর্জাতিক নারী দিবস ২০১৮ উদযাপন উপলক্ষে দিনাজপুরে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নারী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে।
“সময় এখন নারীর: উন্নয়নে তারা বদলে যাচ্ছে গ্রাম-শহরে জীবনধারা” স্লোগানে ৮ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয় হতে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীশেষে লোকভবন চত্ত্বরে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. ইমতিয়াজ হোসেন।
সভায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. মোর্শেদ আলী খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির জ্যৈষ্ঠ সহ সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা।
এছাড়াও ডে কেয়ার কর্মকর্তা রেজভিন শারমিনাজ ইসলাম এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন বিভিন্ন এনজিও প্রধান, মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী ও নারী উদ্যোক্তাগণ।
এর আগে নারী উদ্যোক্তাদের অংশগ্রহনে ২০টি স্টলের সমন্বয়ে নারী উন্নয়ন মেলার ফিতা ও ফেস্টুনসহ বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি। আলোচনা পর্ব শেষে অনুষ্ঠানে রচনা প্রতিযোগিতায় বিজয়ী ও নারী উন্নয়ন মেলায় অংশগ্রহনকারী নারী উদ্যোক্তার মাঝে পুরস্কারসহ সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।