দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বারের ইন্তেকাল
দিনাজপুর বার্তা জুলাই ১, ২০২১, ৩:২০ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ২১০ বার |

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর শহরের সুইহারীর বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা ও জেলা কৃষকলীগের সাবেক সভাপতি, প্রবীন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আব্দুল জব্বার ৩০ জুন বুধবার সকাল ৬টা ২২ মিনিটে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।
পারিবারিক সূত্রে জানা গেছে, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে যান। মরহুমের সহধর্মীনি নুরজাহান বেগম দিনাজপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা। দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ও দিনাজপুর রাইফেলস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান এবং আবু সাঈদ এর পিতা মো. আব্দুল জব্বার বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। এক সপ্তাহ আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনিত হলে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি গতকাল সকাল ৬ টা ২২ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
৩০ জুন বুধবার বাদ যোহর দুপুর ২ টায় সুইহারী ঈদগাহ মাঠে মরহুমের জানাজা শেষে পিটিআই গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।
বীরমুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ কুমার বকসী বাচ্চু ও সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট ও সাধারন সম্পাদক মো. শাহীন হোসেন, দৈনিক আজকের দেশবার্তা পত্রিকার সম্পাদক চিত্ত ঘোষসহ দেশবার্তা পরিবার। শোক বার্তায় নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এই পাতার আরো খবর -
৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৮ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৬ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:২০ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৪ অপরাহ্ণ
এশা রাত ৭:১২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়