ঢাকারবিবার , ১৫ সেপ্টেম্বর ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলি স্থল বন্দরে আমদানি রপ্তানি বন্ধ

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১৫, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

হিলি( দিনাজপুর) প্রতিনিধিঃ
ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সাধারণ ছুটি থাকায় হিলি স্থল বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম একদিন বন্ধ থাকাবে।

দেশের বৃহত্তম দিনাজপুরের হিলি স্থল বন্দর ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ভারত ও বাংলাদেশের মধ্যে পন্য আমদানি -রপ্তানি কার্যক্রম ১৬ সেপ্টেম্বর সোমবার ১দিন বন্ধ থাকবে । একই ভাবে পনামা হিলি পোর্ট লিঙ্ক লিমিটেড বন্দর অভ্যন্তরে পন্য লোড আনলোড সহ সকল ধরনের বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকবে।

হিলি কাষ্টমস সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোঃ মুশফিকুর রহমান চৌধুরী জানান ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সাধারণ ছুটি থাকায় আগামী ১৬ সেপ্টেম্বর সোমবার একদিন সকাল থেকে এই বন্দর দিয়ে আমদানি রপ্তানি সহ বন্দরের সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে । ১৭ সেপ্টেম্বর মঙ্গল বার সকাল থেকে আমদানি রপ্তানি সহ বন্দরের সব কার্যক্রম স্বাভাবিক হবে।

এদিকে হিলি বন্দরের বাণিজ্যিক কার্যক্রম বন্ধ থাকলেও হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পাসপোর্ট ধারী যাত্রীরা স্বাভাবিক যাতায়াত করতে পারবেন বলে হিলি ইমিগ্রেশন ওসি শেখ আশরাফ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।