ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে লকডাউনে করোনা সংক্রমন রোধে মাঠে উপজেলা প্রশাসন

দিনাজপুর বার্তা
জুলাই ১, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রশাসন করোনা সংক্রমন রোধে সপ্তাহব্যাপী লকডাউন চলাকালে কঠোর অবস্থান নিয়ে সকাল থেকে মাঠে অবস্থান নিয়েছে।
বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদেরের নেতৃত্বে সপ্তাহব্যাপী লকডাউনের প্রথম দিন ১ জুলাই বৃহস্পতিবার সকাল থেকে নির্বাহী ম্যাজিষ্টেট ও বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ ডালিম সরকার, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান ও পুলিশের একটি টিম বীরগঞ্জ পৌর শহরের বিভিন্ন এলাকা সহ উপজেলার পলাশবাড়ি, শতগ্রাম, নিজপাড়া, মরিচা ইউনিয়নের বিভিন্ন বাজার ও এলাকায় পরিদর্শন করেন।
বিভিন্ন এলাকা পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের বলেন, প্রাণঘাতী করোনা থেকে আমাদের নিজের ও প্রিয়জনের জীবন বাঁচাতে সপ্তাহব্যাপী লকডাউন মেনে চলুন। অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলুন , মাস্ক ব্যবহার করুন। করোনা সংক্রমণ প্রতিরোধে সবার সহযোগিতা ও সচেতনতা প্রয়োজন। অন্যথায় উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।