ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও জনসচেতনতামূলক সভা

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৮, ২০২৪ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে “স্মাট ভূমি সেবা, ভূমি নাগরিক” প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে ভূমির মালিক ও সেবা গ্রহীতাদের অংশগ্রহণে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার ০৮ জুন সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলে এলাহীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু হুসাইন বিপু।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস, উপজেলা নির্বাচন কর্মকর্তা আঁখি সরকার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হিমেল চন্দ্র রায়, জেলা পরিষদের সদস্য মো. রোকনুজ্জামান বিপ্লব, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর রাহা বাপ্পী, বীরগঞ্জ থানার এএসআই নিখিল চন্দ্র রায়, উপজেলার ১১টি ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকবৃন্দ এ্ং ভূমির মালিকগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।