ঢাকাসোমবার , ৭ মে ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৭, ২০১৮ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
৭ মে সোমবার বিকেলে আইনজীবী সমিতি মিলনায়তনে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সাধারণ সভায় সমিতির সভাপতি এ্যাড মো. নুরুজ্জামান জাহানী সভাপতিত্বে বক্তব্য রাখেন সহ সভাপতি এ্যাড মো. মজিবর রহমান-৫, এ্যাড মো. নুরুল ইসলাম-৪, সহ-সাধারণ সম্পাদক এ্যাড সারওয়ার আহমেদ বাবু, এ্যাড মো. রিয়াজুল ইসলাম শাহ, কোষাধ্যক্ষ এ্যাড মো. মজনু সরদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাড শীষ মহল পপি, পাঠাগার সম্পাদক এ্যাড মো. আজেদুর রহমান, এ্যাড ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক মো. মাইনুল আলম, নির্বাহী সদস্য এ্যাড মো. আব্দুল মাসুদ উজ্জল, এ্যাড আবু সোহেল মো. শাহরিয়ার, এ্যাড স্বপন কুমার রায়, এ্যাড মোছা. সাহিমা সুলতানা ও এ্যাড মো. মকসেদুর রহমান সাহাজাদা।
সভায় বাজেট পর্বে সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মো. তহিদুল হক সরকার এর উপস্থাপনায় সকল আইনজীবীগণের সর্বসম্মতিক্রমে বাজেট পাশ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।