ঢাকাবুধবার , ১১ জুলাই ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা তথ্য অফিস কর্তৃক ‘গ্রামীণ জনগোষ্ঠী উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালী শীর্ষক প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত ।

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১১, ২০১৮ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: ‘গ্রামীণ জনগোষ্ঠী উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালী শীর্ষক’ প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিস, দিনাজপুর অদ্য ০১১/০৭/২০১৮ খ্রি. তারিখ বিরল উপজেলার ৫ং বিরল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মহিলা সমাবেশের আয়োজন করে। বিরল ইউপি চেয়ারম্যান মো: আফজাল হোসেন,এর সভাপতিত্বে উক্ত মহিলা সমাবেশে প্রধান আলোচক বিরল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এ, বি, এম, রওশন কবীর, মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনা’র ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং” বিষয়ে বিস্তারিত বক্তব্য তুলে ধরে বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে ২০২১ সালে একটি মধ্যম ও ২০৪১ সালে উন্নত দেশে পরিণত করার জন্য বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছেন। “১০ টি বিশেষ উদ্যোগ” তারই একটি অন্যতম কর্মসূচি। এ কর্মসূচি সফল হলে বাংলাদেশের জনগণের জীবযাত্রার মান বেড়ে যাবে। সুতরাং নারীপুরুষ নির্বিশেষে সকলকেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। তিনি আরো বলেন, সরকারের সাফল্যসহ নারীর উন্নয়নের জন্য বাংলাদেশ বিশে^র কাছে এখন একটি রোল মডেল। মাননীয় প্রধানমন্ত্রীর ১০ টি বিশেষ উদ্যোগ বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী যে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন তা প্রশংসার দাবিদার। এ কর্মসুচি সফলভাবে বাস্তবায়নে নারী-পুরুষ নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো: আবদুল আজিজ, সভাপতি মো: আকতার হোসেন, সহকারী তথ্য অফিসার মো: সোহেল মিয়াসহ প্রমূখ । বিভিন্ন সেক্টরে সরকারের নানাবিধ উন্নয়ন উপস্থিত মহিলাদের সামনে তুলে ধরেন আগত অতিথিরা। সরকারের সাফল্যের কর্মকা- সঠিকভাবে জনগণের সামনে তুলে ধরার দাবী তোলেন তারা। এজন্য জন সচেতনতার বিকল্প নেই। তাই, মহিলাদের আরো বেশি সচেতনার পাশাপাশি অগ্রণী ভূমিকা রাখার কথা বলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।