ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দশমাইলে করোনা রোধে মাস্ক বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৩০, ২০২০ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা – করোনা ভাইরাস রোধে ও ধুলোবালি থেকে স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে দিনাজপুরের কাহারোলের দশমাইলে নিজ উদ্যোগে মাস্ক বিতরণ করেছে কাহারোল উপজেলার আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক পিয়ার আলী পলাশ।

সোমবার দুপুর ১ টায় উপজেলার দশমাইলে বিভিন্ন সড়কে রিক্সা-ভ্যান চালক, মোটরসাইকেল চালক, শ্রমজীবী সহ পথচারীদের মাঝে প্রায় ৫শতাধিক মাস্ক বিতরণ করা হয়। এসময় সুন্দরপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা হারেজ আলী শাহ, উপজেলা স্বাস্থ্য সহকারী ইকবাল হোসেন, জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়ন (২৪৫) এর শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক সাইদুর রহমান স্বাধীন, কাহারোল উপজেলা ছাত্রলীগ’র কর্মী সোহেল রানা প্লাবন, সুন্দরপুর ইউনিয়ন ছাত্রলীগ সদস্য মোবারক হোসেন, সেচ্ছাসেবী মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।